সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
সোমবার, ৬ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ২৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সরকার প্রধান খালি হাতে দেশে ফিরেছে: মির্জা ফখরুল

ডেইলি সিলেট ডেস্ক ::

প্রধানমন্ত্রী শেখ হাসিনা খালি হাতে দেশে ফিরেছেন বলে মন্তব্য করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি বলেন, সরকার প্রধান খালি হাতে দেশে ফিরে এসেছে। অনেক চেষ্টা করেছে স্যাংশন তুলে নিতে, পারেনি। তাদের কথা কি মার্কিন শুনেছে? শুনে নাই।

বৃহস্পতিবার কুমিল্লার বুড়িচং উপজেলার কালাকচুয়ায় খন্দকার ফুড গ্যালারী প্রাঙ্গণে (হাইওয়ে সংলগ্ন) রোর্ডমার্চ পূর্ব সমাবেশে তিনি এসব কথা বলেন। এদিন সকাল ১১টায় চট্টগ্রামমুখী রোডমার্চ আনুষ্ঠানিকভাবে শুরু হয়।

রাত থেকেই ঝিরিঝিরি বৃষ্টি। সকালে শুরু হয় মুষলধারে। বৃষ্টির মধ্যেই উদ্বোধনী সমাবেশে জড়ো হন নেতাকর্মীরা। সকাল ১০টার দিকে বৃষ্টি থেমে গেলে উদ্বোধনী সমাবেশ শুরু হয়। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। মহাসচিবের বক্তব্যের পর শুরু হয় রোডমার্চ।

মির্জা ফখরুল বলেন, আপনারা জানেন, আমাদের প্রিয় নেত্রী বেগম খালেদা জিয়া অত্যন্ত অসুস্থ। এ অবৈধ সরকার তাকে বিদেশ যেতে দিচ্ছে না। এই সরকার জানে, তিনি যদি সুস্থ হয়ে দেশে ফিরে আসে তবে তারা ক্ষমতায় থাকতে পারবে না।

তিনি বলেন, পরিস্কার করে বলেছি এবার নির্বাচন হতে হবে একটা নিরপেক্ষ সরকারের অধীনে। হাসিনার অধীনে আমরা নির্বাচনে যাবো না। আওয়ামী লীগ ভয় দেখায়। ভয় দেখিয়ে কোন কাজ হবে না। আমরা এই সরকারের অধীনে কোন নির্বাচনে যাবো না। কোন নির্বাচন হবে না।

বিএনপি মহাসচিব বলেন, সরকারের অধীনে নির্বাচনের না যাওয়ার বিষয়ে অটল থাকতে হবে৷ মিথ্যা মামলার সংখ্যা প্রতিদিন বাড়ছে। রাজপথ দখল করে এসবের ফয়সালা করতে হবে। বিএনপি মহাসচিব অভিযোগ করেন, সরকার বিদেশ থেকে ধ্বংসাত্মক ইউরোনিয়াম নিয়ে এসেছে৷ এগুলো ভোট চুরির প্রকল্পের অংশ।

তিনি বলেন, এই সরকারের একমাত্র উদ্দেশ্য হচ্ছে জোর করে ক্ষমতায় থাকা। আর দুর্নীতি করা। তারা কানাডায় বেগম পাড়া বানিয়েছে, সাধারণ মানুষের কোনো উপকার করে নাই। ডিজিটাল আইন দিয়ে আমাদের কথা বন্ধ করতে চায়।

নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, রাজপথ দখল করে রাখতে পারবেন? তখন নেতাকর্মী বলেন পারবো। তিনি আবার বলেন রাজপথ দখল করে রাখতে হবে, শান্তিপুর্ণভাবে দখল করতে হবে।

এসময় উপস্থিত ছিলেন, বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী, দলের ভাইস চেয়ারম্যান আবদুল্লাহ আল নোমান, বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা মনিরুল হক চৌধুরী, সাংগঠনিক সম্পাদক মোস্তাক মিয়া, সমাজসেবা বিষয়ক সম্পাদক কামরুজ্জামান রতন ও বিএনপি চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শামসুদ্দিন দিদার প্রমুখ উপস্থিত ছিলেন।

সমাবেশে সভাপতিত্ব করেন কুমিল্লা দক্ষিণ জেলা বিএনপির আহ্বায়ক হাজী আমিনুর রশীদ ইয়াছিন ও সঞ্চালনা করেন কুমিল্লা মহানগর বিএনপির আহ্বায়ক উৎবাতুল বারী।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: